পাবনার পুলিশ সুপার কোভিডে আক্রান্ত

বিজ্ঞাপন
default-image

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। ঢাকার একটি ল্যাবে করোনা পরীক্ষার ফলাফল থেকে আজ শুক্রবার দুপুরে এ তথ্য জানা যায়। তবে তাঁর শরীরে করোনা সংক্রমণের কোনো উপসর্গ নেই। এখন পর্যন্ত শারীরিক অবস্থা ভালো।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পেশাগত দায়িত্ব পালনে বিভিন্ন স্থানে গিয়েছেন। বহু মানুষের সঙ্গে কথা বলেছেন। এর মধ্যেই তিন দিন আগে ঢাকার একটি ল্যাবে নমুনা পরীক্ষা করতে দেন। সেখান থেকে পরীক্ষার ফলাফলে তিনি করোনা পজিটিভ বলে জানানো হয়। তবে তাঁর শরীরে কোভিড-১৯–এর কোনো উপসর্গ নেই। ফলে আপাতত তিনি বাসায় থেকেই চিকিৎসা নেবেন।

এর আগে জেলায় পুলিশের দুই উপপরিদর্শকসহ (এসআই) ১১ পুলিশ সদস্য কোভিড-১৯–এ আক্রান্ত হয়েছেন। তাঁদের নিজ বাড়ি ও পুলিশ লাইনসে পৃথক আইসোলেশনে রাখা হয়েছে। এ নিয়ে জেলা পুলিশের প্রধানসহ ১২ জন কোভিড-১৯–এ আক্রান্ত হলেন।

পাবনার সিভিল সার্জন মেহেদী ইকবাল বলেন, যেহেতু তিনি (পুলিশ সুপার) সুস্থ আছেন, তাই আপাতত তিনি নিজ বাংলোতো আইসোলেশনে (বিচ্ছিন্ন) থাকবেন। সেখানেই প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হবে।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম মুঠোফোনে প্রথম আলোকে বলেন, তিনি সুস্থ আছেন। সবার কাছে দোয়া প্রার্থনা করছেন।

জেলায় প্রথম করোনার সংক্রমণ শনাক্ত হয় গত ১৬ এপ্রিল। এরপর একজন–দুজন করে গত দেড় মাসে জেলার ৯ উপজেলায় মোট ৩৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। ঈদের ছুটির পর গত দুই সপ্তাহে এই সংখ্যা দাঁড়াল ১৭৭ জনে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন