default-image

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি তাওহীদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুয়েলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আজ রোববার সন্ধ্যায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের লোহাগাড়া উপজেলায় ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছিলেন। কিন্তু ওই কমিটি ঘোষণার তিন দিনের মাথায় শুক্রবার জেলা ছাত্রলীগের সহসভাপতি তাওহীদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুয়েল ওই উপজেলায় ৬১ সদস্যের একটি পাল্টা কমিটি ঘোষণা দেন। আর ওই কমিটি ঘোষণার দুই দিন পর বহিষ্কৃত হলেন তাওহীদুল ইসলাম ও বদরুদ্দোজা জুয়েল।

রোববার সন্ধায় কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় দলের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য জরুরি সিদ্ধান্তমতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি তাওহীদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক বদরুদ্দোজা জুয়েলকে বহিষ্কার করেন।

এ ব্যাপারে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের বলেন, কেন্দ্র থেকে দুজনকে বহিষ্কার করা হয়েছে। দলে বিশৃঙ্খলা সৃষ্টকারীদের স্থান নেই।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0