আহত বাকি ব্যক্তিরা হলেন নাকাপা গ্রামের মোহাম্মদ নুরুন্নবীর ছেলে আজিজ উল্ল্যাহ (২৭), আঁধার মানিক এলাকার তৈয়ব আলীর স্ত্রী রোশনারা বেগম (৬০), মমতাজ বেগম (২০) ও সিএনজিচালিত অটোরিকশার চালক রনি। দুর্ঘটনার পর আহত ব্যক্তিদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় ব্যক্তিরা। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ শামীম বলেন, রোববার সন্ধ্যায় রামগড় উপজেলার সিএনজিস্ট্যান্ড থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ছয়জন যাত্রী নিয়ে নাকাপা যাচ্ছিল। রামগড় জালিয়াপাড়া সড়কের তৈছালাপাড়া এলাকার সোমাচন্দ্র পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি পিকআপ সেটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও শিশু নিহত হয়। অটোরিকশাচালকসহ ছয়জন গুরুতর আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় ব্যক্তিরা প্রাথমিক চিকিৎসার জন্য রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দুর্ঘটনার পরই পিকআপচালক গাড়ি নিয়ে পালিয়ে গেছেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। চালক ও গাড়িটি আটকের চেষ্টা চালানো হচ্ছে।