default-image

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় সড়কে পিকআপ ভ্যান নষ্টের নাটক সাজিয়ে ছিনতাই ও মারধরের ঘটনা ঘটেছে। এতে ট্রাকচালক আহত হয়েছেন। আজ শনিবার ভোর চারটার দিকে উপজেলার তিলকপুর সড়কের কাঁঠালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই ট্রাকচালকের নাম আবুল কালাম শেখ (৩০)। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহত ট্রাকচালক ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ থেকে শনিবার ভোরে টমেটো বোঝাই একটি ট্রাক আক্কেলপুর উপজেলা সদরে উদ্দেশে রওনা দেয়। পথে সান্তাহার থেকে একটি হলুদ রঙের পিকআপ ভ্যান ট্রাকটির পিছু নেয়। ভোর চারটার দিকে ট্রাকটি আক্কেলপুর-তিলকপুর সড়কের কাঁঠালবাড়ি সরু সেতু এলাকায় পৌঁছায়। সেখানে পিকআপটি ট্রাকের সামনে চলে এসে হঠাৎ থেমে যায়। বাধ্য হয়ে ট্রাকটিও থেমে যায়। তখন পিকআপ থেকে মুখোশ পরা এক ব্যক্তি নেমে আসেন। তিনি পিকআপ ভ্যান নষ্ট হয়েছে জানিয়ে ট্রাকচালকের সহযোগিতা চান। ছিনতাইয়ের আশঙ্কায় ট্রাকচালক সহযোগিতা করতে অস্বীকৃতি জানালে মুখোশ পরা দুই ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে ট্রাকের কাচ ভাঙচুর করে ট্রাকচালক ও তাঁর সহকারীকে নামিয়ে মারধর করেন। দুজনের কাছে থাকা ৪ হাজার টাকা, দুটি মুঠোফোন, ট্রাকের চাবি, ড্রাইভিং লাইসেন্স কেড়ে নেন তাঁরা।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান প্রথম আলোকে বলেন, আহত ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অপরাধীদের ধরতে তৎপরতা চালাচ্ছে।

ওই ঘটনার পর একই স্থানে অপর আরও একটি ছিনতাই ও মারধরের ঘটনা ঘটেছে। উজ্জ্বল হোসেন নামের এক ব্যক্তিসহ তিনজনকে মারধর করে তিন হাজার টাকা ও তিনটি মুঠোফোন ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন