default-image

পিকনিকে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক তরুণ নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অপর দুই কিশোর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার ভালুকা-চাঁদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কলেজছাত্রের নাম রাজা (১৯)। তিনি চাঁদপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও তালা উপজেলার হরিনগর গ্রামের তাজউদ্দিনের ছেলে। রাজা আশাশুনি উপজেলার কুল্যা গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করতেন। এ ঘটনায় আহত দুই কিশোর হলো নিহত রাজার ছোট ভাই রাজ (১৬) ও আশাশুনি উপজেলার শ্বেতপুর গ্রামের ইশার আলীর ছেলে ইদ্রিস আলী (১৬)। আহত দুজন দশম শ্রেণির ছাত্র।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিকনিকে যেতে ছোট ভাই রাজ ও তার বন্ধু ইদ্রিস আলীকে নিয়ে রাজা মোটরসাইকেলে করে সাতক্ষীরার উদ্দেশে রওনা হন। আশাশুনি উপজেলার ভালুকা চাঁদপুর বাজার এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে রাজা নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় রাজ ও ইদ্র্রিস আলীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, নিহত তরুণের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন