default-image

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় পুকুরে ডুবে ইস্রাফিল হাওলাদার (৪) ও আইয়ুব আলী হাওলাদার (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। শিশু দুটি আপন চাচাতো ভাই। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হেতালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইস্রাফিল উপজেলার হেতালিয়া গ্রামের দুবাই প্রবাসী খোকন হাওলাদারের ছেলে এবং আইয়ুব খোকন হাওলাদারের ছোট ভাই মাসুম হাওলাদারের ছেলে। দুই শিশুর বয়স চার বছর হলেও ইস্রাফিল তার চাচাতো ভাই আইয়ুবের চেয়ে বয়সে এক মাসের বড় ছিল। শিশুদুটির মৃত্যুতে পরিবারে মাতম চলছে।

বিজ্ঞাপন

দুই শিশুর ফুপু নাদিরা বেগম বলেন, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ইস্রাফিল ও আইয়ুব বাড়ির সামনে পুকুর পাড়ে খেলা করছিল। পরিবারের সদস্যদের অগোচরে তারা পুকুরের পানিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাদের না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন। সঙ্গে সঙ্গে তাঁরা দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ইমাম হোসেন বলেন, পানিতে ডুবে যাওয়া দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বলেন, মারা যাওয়া শিশুদের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য পড়ুন 0