বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং যুবলীগ নেতা ফয়সাল মাহাবুবকে গুলি করার অভিযোগে ৯ নভেম্বর নাসির উদ্দিন মাতুব্বরকে জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক পদ থেকে বহিষ্কার করা হয়। এ ঘটনায় নাসির উদ্দিন মাতুব্বরসহ ১০ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিরা কারাগারে রয়েছেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, ৮ নভেম্বর ফয়সাল মাহাবুব গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় স্থানীয় থানায় ৩৬ জনের নাম উল্লেখ করে মামলা করেন দক্ষিণ শংকপাশা গ্রামের মোজাম্মেল হোসেন মল্লিক। ফয়সালের মৃত্যুর পর গত মঙ্গলবার মামলাটি হত্যা মামলায় রূপান্তরের (৩০২ ধারা সংযোজনের) জন্য আদালতে আবেদন করা হয়।

আদালত সূত্রে জানা গেছে, মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাতুব্বরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) আলী রেজা। বৃহস্পতিবার রিমান্ডের আবেদনের শুনানির দিন ধার্য করেন বিচারক। বৃহস্পতিবার সকালে পিরোজপুর জেলা কারাগার থেকে আসামি নাসির উদ্দিন মাতুব্বরকে আদালতে হাজির করা হয়। বেলা ১১টার দিকে রিমান্ডের আবেদনের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন