default-image

পিরোজপুরের কাউখালী উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. আরাফাত রহমান খান (২১) নামের এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

আরাফাত উপজেলার আসপর্দি গ্রামের মৃত আজিজুর রহমান খানের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে কাউখালী উপজেলা সদর থেকে আরাফাত রহমান মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। বেলা দেড়টার দিকে কাউখালী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের সামনে তিনি নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা একটি গাছে আছড়ে পড়ে। এতে আরাফাত গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাত ১১টার দিকে বরিশাল থেকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সুব্রত কর্মকার বলেন, আরাফাতকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন