default-image

প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১০০ শীতার্ত ব্যক্তির মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এসব কম্বল বিতরণ করা হয়।

এর আগে পীরগঞ্জ পৌরসভার পাঁচটি মহল্লা ও সীমান্তবর্তী বৈরচুনা ইউনিয়নের তিনটি গ্রামের শীতার্ত ব্যক্তিদের তালিকা করা হয় পীরগঞ্জ প্রেসক্লাব ও বন্ধুসভার সহযোগিতায়।

কম্বল পেয়ে বৈরচুনা গ্রামের হুসনা বেওয়া (৬২) বলেন, ‘আমার দিনমজুর দুই ছেলেকে নিয়ে কষ্টে আছি। কম্বলখানা পেয়ে বাকি শীতটা ভালোভাবে কাটাতে পারব। এইটা ভালো কম্বল দিলেন। সামনের শীতেও কম্বলটা কাজে লাগবে।’ জগথা মহল্লার তৈয়ব আলী বলেন, ‘ভ্যান চালিয়ে সংসার চালাই। লেপ কিনতে পারিনি। এই কম্বলটা পেয়ে আমার খুব উপকার হলো।’

কম্বল বিতরণ অনুষ্ঠানে পীরগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক, পীরগঞ্জ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক বদরুল হুদা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাবুল, বন্ধুসভার সভাপতি হৃদয়নাথ অধিকারী, বন্ধুসভার সহসভাপতি দুলাল সরকার, যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি এন কে রানা, প্রথম আলোর পীরগঞ্জ প্রতিনিধি কাজী নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন