বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা-পুলিশের টহল দলের সদস্যরা সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালান। একপর্যায়ে পুলিশ একটি ব্যক্তিগত গাড়ি থামিয়ে তল্লাশি শুরু করলে গাড়ির চালক ও তাঁর সহযোগী গাড়ি থেকে নেমে যান। এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই গাড়ির চালক ও তাঁর সহযোগী দুই পুলিশ কর্মকর্তার হাতে ছুরিকাঘাত করেন। দুই পথচারী পুলিশের সহায়তায় এগিয়ে এলে ওই দুই পথচারীকেও ছুরিকাঘাত করে গাড়ি রেখে পালিয়ে যান তাঁরা।

পরে পুলিশ টহল দলের অন্য সদস্যরা আহত ব্যক্তিদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। এদিকে ওই গাড়ি তল্লাশি করে ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসূল বলেন, মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করা গাড়িটি জব্দ করা হয়েছে। উদ্ধার ফেনসিডিলসহ গাড়িটি কালীগঞ্জ থানা-পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত মাদক চক্রকে চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। সিরাজুল মার্কেট এলাকাসহ কাকিনা-মহিপুর-রংপুর সড়কের গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের সার্বিক মনিটরিং জোরদার করতে সিসিটিভি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেওয়া হবে বলে জানান তিনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন