পুলিশ ভ্যানের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা, প্রাণ হারালেন কনস্টেবল

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ফেনীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে ফেনী সদর উপজেলার মধ্যম রামপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কর্তব্যরত হাইওয়ে টহল পুলিশের পিকআপ ভ্যানকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম মোতাহের হোসেন (২৫)। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুমারডোবা গ্রামের মো. আবদুর রহিমের ছেলে ও ফেনীর মহিপাল হাইওয়ে থানা–পুলিশে কর্মরত ছিলেন। এ ঘটনায় আসাদুল ইসলাম (২৫) নামে আরও এক কনস্টেবল আহত হয়েছেন। আহত আসাদুল বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি।

পুলিশ জানায়, গতকাল রাতে মহিপাল হাইওয়ে থানা-পুলিশের টহল দল একটি পিকআপ ভ্যান নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে যানজট নিরসন ও নিরাপত্তার দায়িত্বে ছিল। এ সময় একটি কাভার্ড ভ্যান পুলিশের ওই পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে পুলিশের গাড়ির পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়।

এতে মোতাহের ও আসাদুল গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাঁদের দুজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মোতাহেরকে মৃত ঘোষণা করেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। তবে কাভার্ড ভ্যানের চালক ও সহকারী পলাতক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। নিহত পুলিশ সদস্যের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।