default-image

রাজশাহীতে পেঁয়াজ বহন করা ট্রাকে পাওয়া গেছে ৫১৪ বোতল ফেনসিডিল। শুক্রবার রাতে রাজশাহী নগরের শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন ইউসুফ আলী (৩২) ও মো. সালাম (২৮)। ইউসুফের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের বিদিরপুর গ্রামে। আর সালামের বাড়ি রাজশাহী চারঘাট উপজেলার ইউসুফপুর গ্রামে।

বিজ্ঞাপন

শনিবার র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, পেঁয়াজবাহী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৫১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে ট্রাকে বহন করা ১৩ হাজার ২২০ কেজি পেঁয়াজ জব্দ করা হয়েছে। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

এদিকে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে পৃথক আরেকটি অভিযানে নাটোর ক্যাম্পের র‌্যাবের একটি দল চারঘাট উপজেলার মোক্তারপুর নওদাপাড়া গ্রামে অভিযান চালিয়ে সুজন আলী নামে একজনকে গ্রেপ্তার করেছে। এ সময় ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। র‌্যাব বলছে, সুজন আলী মাদক ব্যবসায়ী।

র‌্যাব জানায়, নগরের শাহ মখদুম থানায় দুজন ও চারঘাট মডেল থানায় একজনের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে। আসামিদের রাতেই ওই দুটি থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য পড়ুন 0