বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মো. আশরাফুল ইসলাম ওরফে কালু (২৭)। তিনি পুঠিয়া উপজেলার ঝলমলিয়া গ্রামের মো. মসলেম মণ্ডলের ছেলে। ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করছে র‍্যাব।

গতকাল রাতে র‍্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে পুঠিয়া পৌর এলাকা থেকে এক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে উপজেলার শাহাবাজপুর বাজারের দিকে যাচ্ছেন। খবর পেয়ে র‍্যাব পুঠিয়া-শাহাবাজপুর বাজারগামী রাস্তায় অবস্থান নেয়। এ সময় আশরাফুলের ভ্যান গাড়িটি র‍্যাব কাছাকাছি এলে র‍্যাব সদস্যরা তাঁকে থামার নির্দেশ দেন। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আশরাফুল গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করেন।

পরে র‍্যাব আশরাফুলকে ধরে তাঁর দেহ তল্লাশি করে পরনের প্যান্ট ও গেঞ্জির নিচে কোমরে গামছা দিয়ে জড়ানো হেরোইনবোঝাই ছয়টি পলিব্যাগ উদ্ধার করে। ওই ব্যাগগুলো থেকে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য এক কোটি ৩৫ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুল জানিয়েছেন, তিনি অবৈধভাবে হেরোইন সংগ্রহ করে পুঠিয়াসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করেন। গতকালও তিনি হেরোইন বিক্রির উদ্দেশ্যেই যাচ্ছিলেন। গতকাল রাতেই পুঠিয়া থানায় র‍্যাব বাদী হয়ে আশরাফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। এই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন