default-image

চাঁদপুরের হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোবারক হোসেন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় চারজন আহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যার পর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের খানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মোবারক হোসেন উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের মুক্তার হোসেন গাজীর ছেলে। আহত ব্যক্তিরা হলেন একই এলাকার মহিন (১৮), রাজু আহমেদ (২৫), মইন (২১) ও হামিদ (২০)। তাঁদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, সন্ধ্যার পর ভিঙ্গুলিয়া গ্রামের খানবাড়ি এলাকায় পূর্বশক্রতার জেরে রাজন খান সংঘবদ্ধ হয়ে মোবারক হোসেন ও তাঁর লোকজনের ওপর হামলা চালান। এ সময় রাজনের ছুরিকাঘাতে মোবারকসহ আরও চারজন আহত হন।

বিজ্ঞাপন

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহমদ কাজল জানান, মোবারকের গলায় ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। আহত অন্য চারজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁরা শঙ্কামুক্ত।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান (হেডকোয়ার্টার) ও চাঁদপুর সদর মডেল থানা–পুলিশ হাসপাতালে এসে আহতদের সঙ্গে কথা বলে ঘটনা সম্পর্কে তথ্য সংগ্রহ করে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন