default-image

নওগাঁ সদরের গুমারদহ গ্রামের বাসিন্দা জোনাব আলী (২৮) নামের একজন মানসিক ও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তি ১৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন। রাজশাহীর বাগমারায় বোনের বাড়ি আসতে গিয়ে ১২ জানুয়ারি তিনি নিখোঁজ হন। তাঁর সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করাসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা।

নিরুপায় হয়ে পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তির ভগ্নিপতি শাহাবুল ইসলাম আজ বৃহস্পতিবার বিকেলে বাগমারা প্রেসক্লাবে এসে সাংবাদকিদের সহায়তা চান।

নিখোঁজ জোনাব আলীর এক পায়ে সমস্যা থাকার কারণে স্বাভাবিক চলাফেরা করতে সমস্যা হয়। হারিয়ে যাওয়ার সময় তাঁর পরনে রঙিন শার্ট, প্যান্ট এবং মাথায় একটি ক্যাপ ছিল।

শাহাবুল ইসলাম বলেন, ১২ জানুয়ারি তাঁর শ্যালক জোনাব আলী নওগাঁর গুমারদহের বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। ওই দিন সকালে তিনি বোনের বাড়ি বাগমারার সৈয়দপুর মচমইল গ্রামে আসার উদ্দেশে বের হন। তবে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না পৌঁছায় খোঁজাখুঁজি শুরু করে পরিবার। উপায় না পেয়ে পরিবারের পক্ষ থেকে ওই দিন নওগাঁ সদর থানায় একটি জিডি করা হয়। এরপর সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি চালিয়ে যেতে থাকেন স্বজনেরা। সন্ধান চেয়ে বিভিন্ন স্থানে পোস্টার সাঁটানো ছাড়াও লোকজনকে রঙিন ছবি দেখিয়ে সন্ধান পাওয়ার চেষ্টা চলে। সন্ধান পেলে মুঠোফোনে যোগাযোগের জন্যও বলা হচ্ছে। এরপরও এখন পর্যন্ত কোনো সন্ধান মেলেনি।

শাহাবুল ইসলাম বলেন, নিখোঁজ জোনাব আলী মানসিক ও শারীরিক প্রতিবন্ধী। এক পায়ে সমস্যা থাকার কারণে স্বাভাবিক চলাফেরা করতে সমস্যা হয়। হারিয়ে যাওয়ার সময় তাঁর পরনে রঙিন শার্ট, প্যান্ট এবং মাথায় একটি ক্যাপ ছিল।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন