default-image

খুলনার তেরখাদা উপজেলায় প্রতিবেশীর ডাকে সাড়া দিতে গিয়ে ডাকাতদের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার গভীর রাতে তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নের আড়ফাঙ্গাসিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম জামাল শেখ (৩৫)। তিনি একই গ্রামের ছাত্তার শেখের ছেলে। জামাল এলাকায় বিভিন্ন দোকানে বেকারিসামগ্রী সরবরাহের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত তিনটার দিকে আড়ফাঙ্গাসিয়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কাজী আবদুল্লাহর বাড়িতে ১৫ থেকে ১৬ জনের একদল ডাকাত হানা দেয়। এ সময় কাজী আবদুল্লাহর স্ত্রী ফোন দিয়ে প্রতিবেশী জামাল শেখকে ডেকে নেন। জামাল ওই বাড়ির উঠানে যাওয়ার পরপরই ডাকাতদের ছুরিকাঘাতে তিনি আহত হন। একপর্যায়ে এলাকায় ব্যাপক হইচই শুরু হলে ডাকাত দল পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন জামাল শেখকে উদ্ধার করে প্রথমে তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে জামাল মারা যান।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা প্রথম আলোকে বলেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন