default-image

আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রধানমন্ত্রীকে অনুসরণ করে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে অবদান রাখার আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার সকালে নাটোর সরকারি এন এস কলেজ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় অনলাইনে যুক্ত হয়ে তিনি এই আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সাংসদ আবদুল কুদ্দুসের সভাপতিত্বে বিশেষ প্রতিনিধি সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম। সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া ওই সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হয়ে বক্তৃতা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘১৯৮১ সালে দেশে ফিরেই বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন জননেত্রী শেখ হাসিনা। ধ্বংসস্তূপের ওপর দাঁড়িয়ে সৃষ্টির পতাকা উড়িয়েছেন তিনি, গণতন্ত্রকে করেছেন শৃঙ্খলমুক্ত। বঙ্গবন্ধু হত্যার বিচার, যুদ্ধাপরাধীদের বিচারের মধ্য দিয়ে জাতিকে তিনি বিচারহীনতার সংস্কৃতি থেকে বের করে এনেছেন। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তিনি দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই আমি আহ্বান জানাচ্ছি, আওয়ামী লীগের প্রত্যেক নেতা-কর্মী প্রধানমন্ত্রীকে অনুসরণ করে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে অবদান রাখুন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের ঐক্যবদ্ধ সহযোগিতা দরকার।’

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বের কারণে করোনাকালেও দেশের অর্থনীতির চাকা অচল হয়নি। উচ্চ অর্থনৈতিক প্রবৃদ্ধি নিশ্চিত করে দেশে এখন বাস্তবায়িত হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, পায়রা সমুদ্রবন্দর, মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্র, পদ্মা সেতু, মেট্রোরেলের মতো মেগা প্রকল্প।

সভায় বক্তৃতা করেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আখতার জাহান, নারী সাংসদ (নাটোর-নওগাঁ) রত্না আহমেদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাব্লু সরকার, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান প্রমুখ। সভায় নাটোর জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য পড়ুন 0