default-image

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি করে ভিডিও প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে আল আমিন (২৪) নামের এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সোনাপুর মদিনাতুল হাফিজিয়া মাদ্রাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ওই শিক্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চার-পাঁচজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। আটক শিক্ষক আল আমিন বগুড়ার শেরপুর উপজেলার কেল্লাকুশি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাদাত জানান, হেফাজতে ইসলামের হরতাল সমর্থন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটূক্তি করে পুলিশ প্রশাসন ও ছাত্রলীগকে নিয়ে বিদ্বেষমূলক বক্তব্য দেন কওমী মাদ্রাসার প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম। তাঁর বক্তব্যের ভিডিও একই মাদ্রাসার সহকারি শিক্ষক আল আমিন তাঁর ফেসবুক আইডিতে প্রচার করেন। এ ঘটনায় স্থানীয় আনসার আলী নামের একজন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে পুলিশ আল আমিনকে গ্রেপ্তার করে। বুধবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন