default-image

পাবনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত ও বঙ্গবন্ধুকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় রোমেল হোসেন (৩৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাঁকে গ্রেপ্তার করা হয়। রোমেলের বাড়ি জেলা শহরের দিলালপুর মহল্লায়।

এর আগে গত সোমবার সন্ধ্যায় জেলা শহরের শালগাড়িয়া মহল্লার বাসিন্দা আহসানুল সরকার ডিজিটাল নিরাপত্তা আইনে রোমেলের বিরুদ্ধে মামলা করেন। তিনি ২০১০ সালে পাবনা জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন।

পাবনা সদর থানার পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ১২ জানুয়ারি রোমেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেন। এরপর ২০১৪ সালের ৩ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে আপত্তিকর মন্তব্য করেন। সম্প্রতি ওই ছবি নজরে এলে মামলা করা হয় বলে বাদী দাবি করেছেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, মামলার পরই অভিযুক্ত যুবককে ধরতে অভিযান চালানো হয়। পরে নিজ বাড়ি থেকে রোমেলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0