বিজ্ঞাপন

আহত ব্যক্তিরা হলেন মো. শহীদুল (৪১), তাঁর স্ত্রী নিপু বেগম (৩০), ছেলে নেয়ামুল ইসলাম শুভ (১৪), মেয়ে নুসরাত (১), শহীদুলের ভাইয়ের স্ত্রী অজুফা বেগম (৩০), তাঁর মেয়ে আনিকা ইয়াসমিন (৮) ও তাকিয়া (৬)। এ ছাড়া অটোরিকশার চালক আবদুল কুদ্দুস (৪০) ও যাত্রী মাসুম বিল্লাহ (৩০), নাসির হাওলাদার (৬০) আহত হয়েছেন। আহত লোকজনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসার পর তিনজনকে বরিশাল পাঠানোর জন্য স্বজনদের বলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গাসিয়া এলাকা থেকে অটোরিকশায় করে শহীদুল তাঁর পরিবারের সদস্যদের নিয়ে পটুয়াখালীর কুয়াকাটা মহাসড়ক দিয়ে সদর উপজেলার মরিচবুনিয়া এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে বসাক বাজার এলাকার চেকপোস্ট অতিক্রমকালে বিপরীত দিকে থেকে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাঁরা আহত হন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। চালক পলাতক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন