বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ভুজপুর থানা সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে র‍্যাবের একটি দল সাদাপোশাকে বারমাসিয়া চা–বাগানের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে গেলে বাগানের কিছু শ্রমিক ডাকাত এসেছে বলে পাগলাঘণ্টা বাজান। মূলত বাগানের অভ্যন্তরে কোনো দুর্ঘটনা ঘটলে সংকেত হিসেবে এ ঘণ্টা বাজানো হয়। ঘণ্টার শব্দ শুনে বাগানের বিভিন্ন এলাকা থেকে বিপুলসংখ্যক শ্রমিক এসে র‍্যাব সদস্যদের ঘিরে ফেলেন। একপর্যায়ে শ্রমিকেরা র‍্যাব সদস্যদের ওপর হামলা করেন। এ সময় দুজন র‍্যাব সদস্য ও একজন শ্রমিক আহত হন। পরে ভুজপুর থানা-পুলিশ ও র‍্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন প্রথম আলোকে বলেন, বারমাসিয়া চা–বাগানে র‍্যাব অভিযানে গেলে সেখানে র‍্যাব ও চা–শ্রমিকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানতে চাইলে সুয়াবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ জয়নাল আবেদীন বলেন, বারমাসিয়া চা–বাগানে র‍্যাব ও চা–শ্রমিকদের সংঘর্ষের খবর পেয়েছেন। তবে তিনি বিস্তারিত কিছু জানেন না।

এ ঘটনার বিষয়ে জানতে র‍্যাব-৭ চট্টগ্রাম ও হাটহাজারী ক্যাম্পের মিডিয়া সেলের মুঠোফোন নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া মেলেনি।

এদিকে গতকাল রাতে র‍্যাব-৭-এর উপপরিচালক মেহেদী হাসান, হাটহাজারীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সাহাদাত হোসেন, ভুজপুর থানার ওসি হেলাল উদ্দীন প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন