default-image

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলায় শ্রমিক লীগ নেতা মনিরুজ্জামান ওরফে মোমিনকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। মনিরুজ্জামান জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক ও রেন্ট-এ-কার শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি।

আজ সোমবার বেলা ১টার দিকে শহরের গোয়ালচামট মহল্লার মহিম ইনস্টিটিউশন মার্কেট থেকে তাঁকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি)। মনিরুজ্জামান শহরের ওয়্যারলেসপাড়া মহল্লার বাসিন্দা লাল মিয়ার ছেলে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনীল কর্মকার। তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার ঘটনায় আগে গ্রেপ্তার হওয়া এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে মনিরুজ্জামানকে।

গত বছরের ১৬ মে রাতে শহরের গোয়ালচামট মহল্লায় অবস্থিত সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল সাহা বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেন।
হামলার ২২ দিন পর গত বছরের ৭ জুন রাতে ফরিদপুরে পুলিশের বিশেষ অভিযানে শহর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন বরকাত, তাঁর ভাই ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ ১০ জনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের সুবল সাহার বাড়িতে হামলার মামলার আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে ৮ জুন জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন