ফরিদপুরে এক দিনে ১০২ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

ফরিদপুরে এক দিনে সর্বোচ্চ ১০২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে ২৩ জন নারী ও ৭৯ জন পুরুষ। আজ মঙ্গলবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

নতুন শনাক্তদের নিয়ে জেলায় আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ৯৫২।

নতুন শনাক্তের মধ্যে রয়েছে র‌্যাব-৮-এর আটজন সদস্য। এ ছাড়া রয়েছে ছয়জন পুলিশ সদস্য, গ্রামীণ ব্যাংকের কর্মী, কৃষি কার্যালয়ের কর্মী, উপজেলা কার্যালয়ে কর্মরত সদস্য।

নতুন শনাক্তদের মধ্যে ফরিদপুর সদরে ৪৩ জন, ভাঙ্গা ও বোয়ালমারী উপজেলায় ১৪ জন করে, সালথায় ১০ জন, মধুখালীতে ৯ জন, আলফাডাঙ্গায় ৬ জন, নগরকান্দায় ৩ জন, সদরপুরে ২ জন এবং চরভদ্রাসনে ১ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ‘সার্বিক করোনা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। আমাদের এ সংকট মোকাবিলায় নতুন করে ভাবতে হচ্ছে। ইতিমধ্যে ভাঙ্গা পুরোপুরি লকডাউন করা হয়েছে। ফরিদপুর পৌর এলাকায় বাজারের সময়সূচি পরিবর্তন করা হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় যা যা প্রয়োজন, তা করা হবে।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, আক্রান্তদের আপাতত বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হবে। তবে শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাঁদের ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন