default-image

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় ১০ পুলিশ সদস্য, ২ চিকিৎসক, ৪ স্বাস্থ্যকর্মী সহ আরও ৯৪ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফলে জেলায় মোট কোভিডে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৬৫ জনে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনাভাইরাসের সংক্রমণ শনাক্তকরণ পরীক্ষাগার থেকে আজ বুধবার বিকেলে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে ফরিদপুর পুলিশ লাইনস, গোয়েন্দা পুলিশ, ২টি থানার পুলিশসহ মোট ১০ জন রয়েছেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, পুলিশ সদস্যরা ব্যাপক হারে কোভিড–১৯–এ আক্রান্ত হচ্ছেন। নতুন শনাক্তের মধ্যে ১০ জন পুলিশ সদস্য রয়েছেন। কারারক্ষীও রয়েছেন। পুলিশ সদস্যদের সার্বক্ষণিক মাঠে কাজ করতে হয়। এজন্য তাঁদের মধ্যে আক্রান্তের হারও বেশি। এরপরও পুলিশ সদস্যরা অটুট মনোবল নিয়ে কাজ করে যাচ্ছেন।

নতুন শনাক্তের মধ্যে দুজন চিকিৎসক ও চার স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ ছাড়া জেলা জজ কোর্টের চারজন কর্মচারী ও জেলা প্রশাসকের কার্যালয়ের দুজন কর্মচারী রয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, গতকাল মঙ্গলবারের তুলনায় আজ শনাক্তের হার আরও বেড়ে গেছে। সদরে আক্রান্তের হার বেশি। সবাই সচেতন ও সর্তক না হলে এ অবস্থার উন্নতি হওয়া কঠিন ব্যাপার।

নতুন শনাক্ত ৯৪ জনের মধ্যে ফরিদপুর সদরে ৫৭ জন, সদরপুরে ৯ জন, আলফাডাঙ্গায় ৮ জন, নগরকান্দায় ৫ জন, বোয়ালমারী ও মধুখালীতে ৪ জন করে, ভাঙ্গায় ৩ জন এবং চরভদ্রাসন ও সালথায় ২ জন করে রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের বয়স ১ বছর থেকে ৯৪ বছরের মধ্যে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন