default-image

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত দুজন হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা এলাকার মোশাররফ হোসেন (৭৫) ও চুয়াডাঙ্গা রেলপাড়া এলাকার মোমেনা খাতুন (৬০)। মোমেনা রেলপাড়া এলাকার মোকাররম হোসেনের স্ত্রী।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান প্রথম আলোকে জানান, গতকাল রাতে মোশাররফ ও মোমনে খাতুন তাঁদের স্বজনদের সঙ্গে মাইক্রোবাসে নরসিংদী থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। এ সময় আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে গতিরোধকের কাছে ফরিদপুর থেকে মাগুরাগামী একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত ও পাঁচজন আহত হন। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় আহত মিনারুল ইসলামকে (৪৫) মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আছিয়া খাতুন (৫৫), খায়রুল ইসলাম (৪৫), আলফাতুন (২৭) ও স্মৃতিকে (১৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্জার নায়, ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন। সড়ক দুর্ঘটনায় নিহত মোশাররফ হোসেন ও মোমেনা খাতুনের লাশ করিমপুর হাইওয়ে থানায় রয়েছে।

মন্তব্য পড়ুন 0