default-image

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় মাহিন্দ্র (থ্রি হুইলার) ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্য দুজন। আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার তালমার মোড় এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আবদুল বাসার ব্যাপারী (৩৫) ও মো. কামরুল (৩২)। নিহত বাসার ব্যাপারী ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের শৈলডুবি গ্রামের আবদুল বিল্লাল ব্যাপারীর ছেলে। নিহত কামরুলের বাড়ি সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নে। আহত দুজন হলেন ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার জালাল শরিফের ছেলে নাঈম শরিফ (২৭) ও বোয়ালমারী উপজেলার শিবপুর গ্রামের আলেপ মুন্সির ছেলে সবুজ মুন্সি (৩০)।

আহত নাঈম শরিফ বলেন, তিনি, আলেপ ও কামরুল তিন বন্ধু। তাঁরা একসঙ্গে তরমুজের ব্যবসা করেন। তরমুজ আনার জন্য মাহিন্দ্রতে করে সদরপুর যাচ্ছিলেন। তালমার মোড় এলাকায় তাঁরা দুর্ঘটনার শিকার হন। মাহিন্দ্রতে তাঁরা তিন বন্ধু ছাড়াও আরেক যাত্রী ছিলেন।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সোহানুর রহমান বলেন, এ ঘটনায় নিহত আবদুল বাসারের ভাই সোহাগ ব্যাপারী বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন। পুলিশ পিকআপ ভ্যানটি জব্দ করেছে। তবে পিকআপ ও মাহিন্দ্রের উভয় চালক পলাতক।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন