বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নবগঠিত কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে নয়জনকে। তাঁরা হলেন আফজাল হোসেন খান ওরফে পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন ওরফে জুয়েল, খন্দকার ফজলুল হক ওরফে টুলু, আতাউর রশিদ ওরফে বাচ্চু, আলী আশরাফ ওরফে নান্নু, দেলোয়ার হোসেন ওরফে দিলা, গোলাম রব্বানী ভূঁইয়া ওরফে রতন, আজম খান ও তানভীর চৌধুরী ওরফে রুবেল। এ ছাড়া আটজনকে সদস্য করা হয়েছে। তাঁরা হলেন খন্দকার নাসিরুল ইসলাম, রশিদুল ইসলাম ওরফে লিটন, শহীদ পারভেজ, মোস্তাক হোসেন ওরফে বাবলু, জাফর হোসেন বিশ্বাস, গুলজার মৃধা, খায়রুল আলম ও জসিম উদ্দিন মৃধা।

নবগঠিত কমিটির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন এবং সদস্যসচিব এ কে এম কিবরিয়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

জেলা বিএনপির পাশাপাশি ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৭ সদস্যবিশিষ্ট কমিটিতে এ এফ এম কাইয়ুমকে আহ্বায়ক ও গোলাম মোস্তফাকে সদস্যসচিব করা হয়েছে।

যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ১১ জনকে। তাঁরা হলেন এ বি সিদ্দিক মিতুল, মো. তৈয়কব আক্তার, মিজানুর রহমান, ওবায়দুল কাদের, সরফরাজ করিম, শামসুল আরেফিন, মো. শামসুর রহমান, আরিফুজ্জামান, নাসির উদ্দিন, আলমগীর ভূঁইয়া ও মো. এমদাদুল হক। এ ছাড়া মোস্তফা মাহমুদ, কাইয়ুম মিয়া, মো. কামরুল ইসলম ও রাজন খানকে সদস্য করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন