default-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফসলি জমি থেকে আগুনে পোড়া অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। সড়ক থেকে ওই স্থানটি প্রায় ৫০০ মিটার দূরে।

রাসেল মিয়া নামের স্থানীয় এক কৃষক জানান, নগরপাড়া বিলের মাঝখানে একটি সবজিবাগান ও ধানি জমির পাশে লাশটি পড়ে ছিল। সকালে কৃষকেরা জমিতে কাজ করতে গিয়ে পোড়া লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের আশপাশে ছাই ছড়িয়ে–ছিটিয়ে থাকায় লাশটিকে সেখানেই পোড়ানো হয়েছে বলে ধারণা করছেন এই কৃষক।

নগরপাড়া বিলের মাঝখানে একটি সবজিবাগান ও ধানি জমির পাশে লাশটি পড়ে ছিল। সকালে কৃষকেরা জমিতে কাজ করতে গিয়ে পোড়া লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
বিজ্ঞাপন

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির প্রথম আলোকে জানান, লাশের পুরো শরীর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। দুটি পায়ের সামান্য অংশ অক্ষত আছে। তবে তা দেখে নিহত ব্যক্তি নারী না পুরুষ, সে বিষয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

লাশটি উদ্ধারের সময় নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন, নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) মাহিন ফরাজি, সিআইডি ও পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সর্বোচ্চ দ্রুততার সঙ্গে লাশের পরিচয় ও হত্যার কারণ উদ্‌ঘাটনে পুলিশ কাজ করছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন