default-image

মাগুরার মহম্মদপুরে একটি ফসলের মাঠ থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামের একটি ফসলের খেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নারীর নাম সখিনা বেগম (৪৫)। তিনি ঘুল্লিয়া গ্রামের আবদুল মালেক শেখের মেয়ে।

স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, সখিনার বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকে তিনি বাবার বাড়িতে থাকতেন। তাঁর কোনো সন্তান নেই। বাবার বাড়িতে থেকে এলজিইডির গ্রামীণ রাস্তা মেরামত প্রকল্পে মাটি কাটার কাজ করতেন তিনি।

বিনোদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান বলেন, আজ সকালে গ্রামের হাতিগাড়া ব্রিজের পাশে খেতে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটি যেখানে পড়ে ছিল, সেখান থেকে ওই নারীর বাড়ি এক কিলোমিটার দূরে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস প্রথম আলোকে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন