default-image

মেহেরপুরের গাংনী উপজেলায় ফেনসিডিলসহ ছাত্রলীগের এক ও তাঁর সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মটমুড়া ইউনিয়নের হিন্দা গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া দুজন হলেন উপজেলার মটমুড়া ইউনিয়নের আকুবপুর গ্রামের বাসিন্দা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি শাকিল খান (২৫) ও একই গ্রামের উজ্জ্বল ইসলাম জিন্নাত (৩০)।

পুলিশ ও এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, শাকিল ও উজ্জ্বল দুজনে ১০ বোতল ফেনসিডিল একটি ব্যাগে করে গাংনী পৌর শহরে নিয়ে যাচ্ছিলেন। হিন্দা সেতুর ওপর থেকে তাঁদের হাতেনাতে গাংনী থানা-পুলিশের একটি টহল দল আটক করে। বেশ কিছুদিন ধরে রাজনৈতিক ছত্রচ্ছায়ায় তাঁরা ফেনসিডিলের ব্যবসা করছিলেন বলে স্থানীয় লোকজন জানান।

বিজ্ঞাপন

মটমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বখতিয়ার হোসেন বলেন, শাকিল খান ইউপি ছাত্রলীগের সহসভাপতি পদে দায়িত্ব পালন করছেন। ফেনসিডিলসহ গ্রেপ্তারের ঘটনায় তাঁকে সংগঠন থেকে বহিষ্কারের প্রক্রিয়া চলছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, শাকিল ও উজ্জ্বল দীর্ঘদিন ধরে ফেনসিডিল বহনের কাজ করছেন। ফেনসিডিলের নেশা করতে করতে ব্যবসা শুরু করেন তাঁরা। তাঁদের দুজনের বিরুদ্ধে মাদকের মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন