default-image

ফেনীর সোনাগাজীতে ইজিবাইকের ধাক্কায় তাসলিমা আক্তার (৯) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় সোনাগাজী-কাশ্মীর বাজার আঞ্চলিক সড়কে চরগণেশ এলাকায় সড়ক পারাপারে সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত তাসলিমা পৌরসভার চরগণেশ এলাকার জহিরুল ইসলামের মেয়ে এবং স্থানীয় ওয়াননেস ইংলিশ মিডিয়াম স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গতকাল সন্ধ্যায় সোনাগাজী-কাশ্মীর বাজার সড়কের চরগণেশ এলাকায় সড়ক পার হয়ে বাড়িতে যাচ্ছিল তাসলিমা। এমন সময় পেছন দিক থেকে ব্যাটারিচালিত একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে সে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মো. সাদেকুল করিম প্রথম আলোকে বলেন, গতকাল সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তাসলিমাকে হাসপাতালে আনা হয়। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় সে বেশ কয়েকবার রক্তবমি করে।

শিশুটির বাবা জহিরুল ইসলাম বলেন, রাতেই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মেয়ের লাশ দাফন করা হয়েছে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় এক শিশু শিক্ষার্থী নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ঘটনায় জড়িত ইজিবাইকচালককে শনাক্ত করা হয়েছে। ঘটনার পর থেকে তিনি পলাতক। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন