ফেনীতে করোনায় নারীর মৃত্যু

করোনাভাইরাস
প্রতীকী ছবি

ফেনীতে জোৎস্না আরা বেগম (৫৫) নামের এক নারী করোনাভাইরাসের সংক্রমণে মারা গেছেন। ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল সোমবার দুপুরে মারা গেছেন। এ নিয়ে করোনায় ফেনীতে মোট ৪৩ জনের মৃত্যু হলো।

জোৎস্না বেগম ফুলগাজী উপজেলার করিমুল হক ভূঞার স্ত্রী এবং ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল হক ভূঞার মা।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জোৎস্না আরা বেগম ৫ ডিসেম্বর ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরের দিন ৬ ডিসেম্বর করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়। একই দিন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষায় তাঁর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঞা বলেন, তাঁর ডায়াবেটিস ছিল এবং তিনি কিডনির জটিলতায় ভুগছিলেন।

ফেনীর সিভিল সার্জন মীর মোবারক হোসেন করোনায় জোৎস্না আরা বেগম নামের এক নারীর মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় করোনায় সংক্রমিত হয়ে ফেনীর সিভিল সার্জনসহ মোট ৪৩ জনের মৃত্যু হয়েছে। জেলায় ১২ হাজার ৮০৭ জনের নমুনা পরীক্ষায় ২ হাজার ১৮০ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে ১ হাজার ৮২৫ জন সুস্থ হয়েছেন।

জেলার ছাগলনাইয়ায় গত ১৬ এপ্রিল প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। তিনি ঢাকার মোহাম্মদপুরে মুঠোফোনের দোকানের কর্মচারী ছিলেন।