default-image

ফেনীতে ব্যক্তিগত গাড়ি থামিয়ে ১ লাখ ৭ হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব। এ সময় ওই গাড়িতে থাকা স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জের মো. ওবায়দুর রহমান ওরফে সাবু মণ্ডল (৩৫), তাঁর স্ত্রী ববি আক্তার (৩২) ও কক্সবাজারের মো. কায়েস (২৫)।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বলেন, ব্যক্তিগত গাড়িতে করে চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে মাদক ব্যবসায়ীরা ঢাকার দিকে যাচ্ছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার র‍্যাব তল্লাশি চালায়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী পৌরসভার মধ্যম রামপুর এলাকায় তল্লাশিচৌকি স্থাপন করে র‍্যাব। এ সময় একটি ব্যক্তিগত গাড়িকে থামার সংকেত দেওয়া হলে সেটি না থামিয়ে দ্রুতগতিতে চলে যাওয়ার চেষ্টা করে। পরে র‍্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িটি আটক এবং গাড়ির ভেতরে তল্লাশি করে ১ লাখ ৭ হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করে। গাড়িতে থাকা স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার ও গাড়িটি জব্দ করা হয়।

ব্যক্তিগত গাড়িতে করে চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে মাদক ব্যবসায়ীরা ঢাকার দিকে যাচ্ছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার র‍্যাব তল্লাশি চালায়।

জুনায়েদ জাহেদী আরও বলেন, উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের এবং আসামিদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন