ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান মারা গেছেন, প্রধানমন্ত্রীর শোক

বিজ্ঞাপন
default-image

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান বর্ষীয়ান রাজনৈতিক নেতা আজিজ আহম্মদ চৌধুরী (৮১) বার্ধক্যজনিত অসুস্থতায় মারা গেছেন। গতকাল রোববার দিবাগত রাত ২টা ২০ মিনিটে তিনি ফেনী ডায়াবেটিক হাসপাতালে মারা যান।

আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজিজ আহম্মদ চৌধুরী দীর্ঘদিন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে তিনি ছাগলনাইয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ সোমবার বিকেলে বাদ আসর ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে প্রথম নামাজে জানাজা ও বাদ মাগরিব নিজ গ্রাম ফুলগাজীর হাসানপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে আজিজ চৌধুরীকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজিজ চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফেনী-২ (সদর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ (ফুলগাজী, পরশুরাম, ছাগলনাইয়া) আসনের সাংসদ ও জাসদের (ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার, ফেনী-৩ আসনের (সোনাগাজী ও দাগনভূঁঞা) সাংসদ লেফটেন্যান্ট জেনারেল (অবসরপ্রাপ্ত) মাসুদ উদ্দিন চৌধুরী, জেলা পরিষদসহ বিভিন্ন সংগঠনের নেতারা গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন