বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত ব্যক্তির নাম সৈয়দ তৌফিকুল ইসলাম (২৫)। তিনি ফুলগাজী উপজেলার পশ্চিম দরবারপুর গ্রামের সৈয়দ নুরুল আফসারের ছেলে। তিনি ফেনী সরকারি কলেজে গণিত বিভাগের স্নাতক তৃতীয় বর্ষে পড়ছিলেন। সৈয়দ নুরুল আফসার দীর্ঘদিন মধ্যপ্রাচ্যে ছিলেন। কলেজে আসা-যাওয়ার জন্য ছেলেকে দুই বছর আগে তিনি মোটরসাইকেল কিনে দেন। তাঁর দুই মেয়ে ও এক ছেলে। একমাত্র ছেলেকেই দুর্ঘটনায় হারাল পরিবারটি।

ফেনী সদরের কাজিরবাগ ইকোপার্কের পাশে বিপরীতমুখী একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে তাঁর মোটরসাইকেলটির সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানায়, আজ সকালে তৌফিকুল ইসলাম প্রতিদিনের মতো মোটরসাইকেল চালিয়ে প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে ফেনী যাচ্ছিলেন। প্রাইভেট পড়া শেষে আবার ফেনী-পরশুরাম সড়ক দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে ফেনী সদরের কাজিরবাগ ইকোপার্কের পাশে বিপরীতমুখী একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে তাঁর মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান। স্থানীয় লোকজন এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন