default-image

১৭ দিন আগে হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাংকুচাইল গ্রামের এস এম জালাল মাহফুজের ছেলে জামিল আহমদ ইমন (১২) হারিয়ে যায়। হারিয়ে যাওয়া জামিলকে পঞ্চগড় রেলস্টেশনে ঘুরতে দেখে স্থানীয় লোকজন পঞ্চগড় থানার পুলিশের মাধ্যমে তাকে শিশু হেফাজতখানায় পাঠান। গতকাল রোববার শিশুটিকে তার বাবার কাছে ফেরত দেওয়া হয়।

পঞ্চগড় সমাজসেবা অফিস থেকে কমলগঞ্জ সমাজসেবা অফিসে শিশুটির ছবি পাঠালে স্থানীয় এক সংবাদকর্মী শিশুটির ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেন। পরে শিশুটির মা-বাবা তাঁদের হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পান।

কমলগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ১১ মার্চ জামিল নিখোঁজ হয়। নিখোঁজের নয় দিন পর পঞ্চগড় রেলস্টেশনে স্থানীয় লোকজন তাকে পেয়ে পঞ্চগড় থানার পুলিশের কাছে তুলে দেন। পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) রাসু বেগম শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন কর্মকর্তা মোছা. লায়লা আরজুমানের মাধ্যমে শিশু হেফাজতখানায় রাখেন। ফেসবুকে শিশুটির ছবিসহ পোস্ট শিশুটির বাবার নজরে আসে। ২৬ মার্চ জামিলের বিষয়ে তার বাবা এস এম জালাল মাহফুজের সঙ্গে যোগাযোগ করা হয়। গতকাল মা–বাবার কাছে ফিরে গেল জামিল।

পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা. লায়লা আরজুমান গতকাল বিকেলে এই খবরের সত্যতা নিশ্চিত করেন। নিখোঁজের ১৭ দিন পর ছেলেটিকে ফিরে পেয়ে মা–বাবা ও পরিবারের সবাই আনন্দিত।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন