default-image

রাজবাড়ীর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বুধবার বিকেলে অভিযান চালিয়ে ফ্যানের ভেতর থেকে ৩০ লাখ টাকার হেরোইন উদ্ধার করেছে। এ সময় মাদক ব্যবসায়ী তুহিন মোল্লাকে (২৫) গ্রেপ্তার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়ার সোহরাব মেম্বারের পাড়ায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান। তিনি রাত সাড়ে আটটার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, তুহিনের বিরুদ্ধে মাদক ব্যবসা করার অভিযোগ রয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে উত্তর দৌলতদিয়ার সোহবার মেম্বারের পাড়ার তুহিনের বাড়িতে বুধবার বিকেল পাঁচটার দিকে অভিযান পরিচালনা করা হয়। অভিযান শেষ হয় সাড়ে ছয়টায়। এ সময় তাঁকে বাড়ি থেকে আটক করা হয়। বসতঘরের বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে তাঁর ঘরের স্ট্যান্ড ফ্যানের নিচের অংশের স্ক্রু খোলা হয়। এরপর ফ্যানের ভেতরে ৩০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। বাজারে যার দাম ৩০ লাখ টাকা। এ ছাড়া হেরোইন বিক্রির ২ লাখ ৭ হাজার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।

তানভীর হোসেন খান আরও বলেন, এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উপপরিদর্শক (এসআই) শের আলী বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। মামলা দায়েরের পর তাঁকে থানায় হস্তান্তর করা হবে। মাদক নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন