default-image

বগুড়ার শেরপুরে শম্পা বালা (১৪) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নে চকখানপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করতে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই কিশোরীর বাবা দীনেশ চন্দ্র সরকার একজন কৃষক। তিনি বলেন, ভোররাতে বাড়ির শোবার ঘরে আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে তাঁর মেয়ে ঝুলে ছিল। কী কারণে তাঁর মেয়ে এভাবে মারা গেল, তা তিনি জানেন না।

মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কিশোরীর লাশ উদ্ধার করেন শেরপুর থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম। তিনি বলেন, কিশোরী শম্পা বালার বাবার সংসারে অভাব ছিল। উদ্ধার করা লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ঝুলন্ত অবস্থায় লাশটি তিনি উদ্ধার করেছেন। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এই মৃত্যুর ঘটনায় শেরপুর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। কিশোরীর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়ার জন্য পুলিশি তদন্ত চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন