বগুড়ায় আরও ৭৭ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

বগুড়ায় নতুন করে আরও ৭৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে গতকাল মঙ্গলবার পর্যন্ত জেলায় কোভিড-১৯ শনাক্ত রোগীর সংখ্যা ৯৫৫।

জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এবং বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষায় বগুড়ার ৭৭ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে তিনজন চিকিৎসক ও নার্স, দুজন পুলিশ সদস্য, একজন ব্যাংক কর্মকর্তা এবং একজন মেডিকেল কলেজের শিক্ষার্থী।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান বলেন, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরিতে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। তাতে বগুড়ার ৪৯ জনের করোনা পজিটিভ আসে। অন্যদিকে টিএমএসএস মেডিকেল কলেজে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে বগুড়ার ২৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়।

নতুন করে শনাক্ত ৭৭ জনের মধ্যে বগুড়া শহরের ৫৪ জন, ধুনট উপজেলার ১০ জন, গাবতলী উপজেলার ৭ জন, কাহালু উপজেলার ২ জন, শিবগঞ্জ উপজেলার ২ জন এবং শাজাহানপুর ও শিবগঞ্জ উপজেলার একজন করে।

স্বাস্থ্য বিভাগের দেওয়া তথ্যমতে, জেলায় এ পর্যন্ত ৪৫ জন পুলিশ সদস্য, ১৫ জন কারারক্ষী এবং ৩৪ জন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় নয়জন কোভিড–১৯ রোগী মারা গেছেন। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন ১৪ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন