default-image

বগুড়ায় নতুন করে আরও সাতজনের করোনা শনাক্ত হয়েছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ থেকে বুধবার রাত দশটায় জেলা সিভিল সার্জন কার্যালয়কে এ তথ্য জানানো হয়েছে। 

করোনা শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ রেজাউল আলম সাতটি নমুনা করোনা পজিটিভ হওয়ার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, বুধবার ল‍্যাবে ৮৪টি নমুনা পরীক্ষা করে সাতটি করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। করোনা পজিটিভ ব‍্যক্তিদের মধ্যে নারী-শিশু ও তরুণ বেশি। সাতজনের মধ্যে বগুড়া শহরের সবুজবাগ এলাকার ৪০ বছরের একজন বাসিন্দা রয়েছেন। তিনি যশোর জেলা থেকে বগুড়ায় চাকরি সুবাদে এসেছেন। অন্য ছয়জনের মধ্যে নন্দীগ্রাম উপজেলার ১২ বছর বয়সী এক শিশু রয়েছে। সোনাতলা, সারিয়াকান্দি, শাজাহানপুর, দুপচাঁচিয়া এবং ধুনট উপজেলার একজন করে বাসিন্দা রয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১২ জনে। নতুন করে শনাক্ত সাতজনও উপসর্গহীন বলে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান।

বগুড়ার সিভিল সার্জন গউসুল আজিম চৌধুরী বলেন, এ পর্যন্ত করোনা শনাক্ত হওয়া ১২ জনের মধ্যে ১০ জনের জ্বর সর্দি কাশি শ্বাসকষ্ট কিংবা পাতলা পায়খানার মতো উপসর্গ নেই। কয়েকজন নারায়ণগঞ্জ ও ঢাকা ফেরত ব্যক্তি রয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0