default-image

বগুড়ায় কোভিডে (করোনাভাইরাস) আক্রান্ত রোগীদের মধ্যে নতুন করে আরও চারজন মারা গেছেন। গতকাল মঙ্গলবার রাত থেকে আজ বুধবার দুপুরের মধ্যে তারা মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৪। অন্যদিকে জেলায় মোট কোভিডে আক্রান্ত রোগীর সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে।

জেলায় করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৭ হাজার ২৯। মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত নতুন করে ৩৮ জনের নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়েছে।
বিজ্ঞাপন

নতুন করে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে তিনজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়া তিনজন হলেন শাজাহানপুরের মোহাম্মদ আলী (৭৮), আদমদীঘির হেদায়েতুল ইসলাম (৭৮) ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার নগেন কুমার (৫৪)। তাঁদের মধ্যে নগেন কুমার মঙ্গলবার রাতে ও বাকি দুজন আজ বুধবার সকালে মারা যান। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

অন্যদিকে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে মারা যাওয়া রোগীর নাম আহম্মেদ আলী (৬৩)। তাঁর বাড়ি আদমদীঘি উপজেলায়। হাসপাতালের মুখপাত্র ও সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম (এইও) জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আহম্মেদ আলী মারা যান।

বিজ্ঞাপন

জেলার কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে আজ বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে সিভিল সার্জন কার্যালয়ের মুখপাত্র ফারজানুল ইসলাম জানান, বগুড়ায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে। মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ২৯। মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত নতুন করে ৩৮ জনের নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে ২৯৫টি নমুনা পরীক্ষায় ৩৫ জন ও টিএমএসএস মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে ৩ জনের নমুনায় কোভিড-১৯ পজিটিভ হয়। এই ল্যাবে ১৫টি নমুনা পরীক্ষা করা হয়।

মন্তব্য পড়ুন 0