বগুড়ায় করোনায় আরও ৩ মৃত্যু

বিজ্ঞাপন
default-image

বগুড়ায় কোভিডে আক্রান্ত হয়ে নতুন করে আরও একজন ব্যবসায়ী মারা গেছেন। তাঁর নাম মোরশেদুল ইসলাম (৬২)। বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  গতকাল বুধবার দিবাগত রাত তিনটার দিকে তিনি মারা যান।

করোনাভাইরাস সংক্রমিত হয়ে গতকাল বিকেল পাঁচটা থেকে রাত তিনটা পর্যন্ত নতুন করে তিনজন মারা গেছেন। এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্ত হয়ে ১৬৮ জনের মৃত্যু হলো। আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৫৯ জন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের মুখপাত্র ও সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম (এইও) প্রথম আলোকে জানান, করোনাভাইরাসের উপসর্গ জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ওই রোগী ২৩ আগস্ট টিএমএসএস মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে পরীক্ষার জন্য নমুনা দেন। প্রতিবেদনে তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন।

২৪ আগস্ট তিনি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের আইসোলেশনে ইউনিটে ভর্তি হন। এর আগে রাত ১১টার দিকে এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জয়পুরহাট শহরের পুরাতন বাজার সোনারপট্টি এলাকার চাকরিজীবী হিমাংশু কুমার (৫৮)। তিনি ২৮ আগস্ট ভর্তি হয়েছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অন্যদিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল বিকেল সোয়া পাঁচটার দিকে মারা গেছেন আলম হোসেন (৭০)। তিনি বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার বাসিন্দা।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, আলম হোসেন ২২ আগস্ট জ্বর-শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। তাঁর নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে পরীক্ষার জন্য পাঠানো হয়। সেখান থেকে আসা প্রতিবেদনে তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন