বগুড়ায় কোভিডে একজন এবং উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় কোভিড–১৯–এ আক্রান্ত একজন এবং উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। 

হাসপাতালে কোভিডে মারা যাওয়া ব্যক্তির নাম ইলিয়াস মিঞা (৫৫)। তিনি বগুড়া শহরতলির ধরমপুর এলাকার বাসিন্দা। আর কোভিডের উপসর্গ নিয়ে মারা যাওয়া দুজন হলেন বগুড়ার কাহালু উপজেলার এক যুবক (৩৬) ও শিবগঞ্জ উপজেলার এক ব্যক্তি (৫০)।

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র আবদুর রহিম প্রথম আলোকে বলেন, শ্বাসকষ্ট, জ্বর ও রক্ত জমাট বাঁধার উপসর্গ নিয়ে কাহালুর যুবককে গতকাল দুপুর ১২টার দিকে ভর্তি করা হয়। কোভিড পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করে টিএমএসএস মেডিকেল কলেজের ল‍্যাবরেটরিতে পাঠানো হয়। পরীক্ষার প্রতিবেদন আসার আগেই গত রাত সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে, টিএমএসএস মেডিকেল কলেজের প্রশাসনিক দায়িত্বে থাকা সংস্থার উপনির্বাহী পরিচালক-২ মতিউর রহমান প্রথম আলোকে বলেন, কোভিড পজিটিভ শনাক্ত হওয়া রোগী ইলিয়াস মিঞা গত বুধবার রাতে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে (রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল) ভর্তি হন। গতকাল সকালের দিকে তিনি মারা যান। এ ছাড়া জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে শিবগঞ্জ উপজেলার এক ব্যক্তিকে বুধবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালের দিকে তিনিও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

টিএমএসএসের উপনির্বাহী পরিচালক বলেন, তাঁর মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত কোভিড পজিটিভ শনাক্ত হওয়া চারজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর মধ্যে ৫ জুন টিএমএসএসের উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন (৭০) এবং জোবেদা বিবি (৭০), ৯ জুন গোবিন্দগঞ্জ উপজেলার হাতিয়ানগর গ্রামের শহিদুল ইসলাম (৫২) এবং ১১ জুন বগুড়া শহরের ধরমপুরের ইলিয়াস মিঞা মারা যান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন