বগুড়ায় সৎভাইয়ের হামলায় রুয়েট ছাত্র আহত

বিজ্ঞাপন
default-image

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে তাঁর সৎভাইয়ের বিরুদ্ধে। আজ বুধবার সকাল সাতটার দিকে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই শিক্ষার্থীর নাম হাফিজুর রহমান। তিনি উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের আজাহার আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাফিজুর রহমান করোনার কারণে কয়েক মাস ধরে নিজ বাড়িতে মা ও ভাইয়ের সঙ্গে অবস্থান করছেন। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সৎভাই ফজর আলী (৫০) দীর্ঘদিন ধরে হাফিজুর রহমান ও তার মা-ভাইকে অত্যাচার করতেন। আজ বুধবার সকালের দিকে তাঁদের মধ্যে ঝগড়া হলে ফজর আলী ও তাঁর স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে হাফিজুর রহমানকে আঘাত করেন। এতে হাফিজুরের ডান হাত জখম হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আহত হাফিজুর রহমান ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে ফজর আলী, তাঁর স্ত্রী মেরিনা খাতুন ও মেয়ে সোনিয়া খাতুনের নাম উল্লেখ করা হয়েছে। ঘটনার পর থেকে ফজর আলী ও তাঁর পরিবারের সদস্যরা পলাতক।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা লিখিত অভিযোগ পাওয়ার বিষয়ে বলেন, অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন