default-image

বগুড়ায় করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। বগুড়ার শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত তিনটা থেকে রোববার বেলা আড়াইটা পর্যন্ত ১১ ঘণ্টার ব্যবধানে এই তিনজন মারা যান।
এ নিয়ে করোনাভাইরাস সংক্রমিত হয়ে রোববার বিকেল পর্যন্ত জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৭১। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে সংক্রমিতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৫৬০।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার রাত তিনটায় মারা যাওয়া রোগীর নাম শাফিকুল ইসলাম (৫৭)। তিনি বগুড়া শহরের সূত্রাপুর এলাকার বাসিন্দা। তিনি ২৪ সেপ্টেম্বর থেকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

বিজ্ঞাপন

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ১০টার দিকে করোনাভাইরাসে মারা যান সিরাজুল ইসলাম। তিনি সোনাতলা উপজেলার বাসিন্দা। ১৭ সেপ্টেম্বর থেকে তিনি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।
এদিকে রোববার বেলা আড়াইটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনোয়ার হোসেন (৬৩)। তিনি বগুড়া শহরের ধাওয়াপাড়া এলাকার বাসিন্দা। তিনি ২৪ সেপ্টেম্বর থেকে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।


শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, শনিবার রাত সাড়ে তিনটা থেকে রোববার বেলা আড়াইটা পর্যন্ত ১১ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত তিনজন রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মন্তব্য পড়ুন 0