default-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে নেত্রকোনার আটপাড়ায় রাসেল মিয়া (৩৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার ভোরে অভিযান চালিয়ে আটপাড়া উপজেলা সদর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাসেল মিয়া উপজেলার জয়নগর গ্রামে বসবাস করেন। তিনি একই উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে। রাসেল ভেকু মেশিন দিয়ে মাটি কাটার ব্যবসার সঙ্গে জড়িত।

রাসেল মিয়া গতকাল রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি একসঙ্গে এবং বঙ্গবন্ধুর ছবি আলাদাভাবে বিকৃত করেন। পরে সেই ছবিগুলো ফেসবুকে ও বিভিন্ন মেসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, রাসেল মিয়া গতকাল রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি একসঙ্গে এবং বঙ্গবন্ধুর ছবি আলাদাভাবে বিকৃত করেন। পরে সেই ছবিগুলো ফেসবুকে ও বিভিন্ন মেসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেন। আজ ভোরে পুলিশ অভিযান চালিয়ে আটপাড়া সদর থেকে তাঁকে আটক করে। পরে তাঁর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা করা হয়। মামলার পর তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে আজ বেলা পৌনে দুইটার দিকে প্রথম আলোকে বলেন, আটক যুবককে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাঁকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন