default-image

কক্সবাজারের টেকনাফে বঙ্গোপসাগরের তীরে বালুচর থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হয়েছে। তবে এটি কার কঙ্কাল, সে বিষয়ে কিছুই জানা যায়নি। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর ইউনিয়নের হাবিরছড়া মেরিন ড্রাইভ সড়কের পশ্চিম পাশ থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। ‌

বিজ্ঞাপন

এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (এসআই) শেখ আব্দুস সবুর। তিনি বলেন, বঙ্গোপসাগরের তীরে পচন ধরা অবস্থায় একটি কঙ্কাল পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। স্থানীয়দের জিজ্ঞাসাবাদে কঙ্কালের নাম-ঠিকানা, পরিচয়, ধর্ম, লিঙ্গ কোনো কিছুই শনাক্ত করা সম্ভব হয়নি। কঙ্কালের শরীরের মাঝখান থেকে দুই পায়ের হাঁটুর নিচে ও হাতের কনুই থেকে আঙুল পর্যন্ত নেই। কঙ্কালের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে কঙ্কালটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া ডিএনএ নমুনা সংরক্ষণ করা হবে। প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানা না যাওয়ায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


টেকনাফ সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সৈয়দ প্রথম আলোকে বলেন, গত কয়েক দিনে টেকনাফ উপকূলে বঙ্গোপসাগরে কোনো ধরনের নৌকাডুবির ঘটনা ঘটেনি। ধারণা করা হচ্ছে, অন্য কোনো এলাকা থেকে লাশটি ভেসে এখানে আসে।

মন্তব্য পড়ুন 0