default-image

বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের চরখাজুরতলা এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, গুলিসহ রিপন ফকির (৩৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় পুলিশ।

রিপন বরগুনার আমতলী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবুজবাগ এলাকার কালু ফকিরের ছেলে। এর আগে রিপন বরগুনা পৌর শহরের ব্রাঞ্চ রোড এলাকায় ভাড়া বাসায় থাকতেন। দুই থেকে তিন মাস আগে গৌরিচন্না ইউনিয়নের চরখাজুরতলা শাহজাহান নামের এক ব্যক্তির বাসা ভাড়া নিয়ে স্ত্রী–সন্তানের সঙ্গে বসবাস করছিলেন।

অভিযানে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, গ্রেপ্তার রিপন মাদক ব্যবসার সঙ্গে জড়িত পুলিশের কাছে এমন তথ্য রয়েছে। নিজেকে দিনমজুর দাবি করলেও এ পেশার আড়ালে তিনি মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। রিপনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে বরগুনা সদর থানায় একটি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার প্রথম আলোকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১০টার দিকে চরখাজুরতলা এলাকায় রিপনের ভাড়া বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় রিপনের ঘরের খাটের নিচ থেকে অভিনব পদ্ধতিতে লুকিয়ে রাখা চার রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন