বরিশালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন আরেকজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন আরও এক রোগীর মৃত্যু হয়েছে। ৪০ বছর বয়সী ওই নারীর বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তিনি শনিবার সন্ধ্যায় মারা যান।

এ নিয়ে গত মঙ্গলবার থেকে শনিবার পর্যন্ত পাঁচ দিনে সাতজনের মৃত্যু হলো। এর মধ্যে মঙ্গলবার দুজন, বুধবার একজন বৃহস্পতিবার এক ঘণ্টার ব্যবধানে দুজন, শুক্রবার সকালে একজন এবং শনিবার সন্ধ্যায় অপর একজন রোগী করোনা ওয়ার্ডে মারা যান।

শনিবার সন্ধ্যায় মারা যাওয়া ওই নারীর মৃত্যুর তথ্য নিশ্চিত করে হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন রোববার প্রথম আলোকে বলেন, ওই নারী করোনার উপসর্গ নিয়ে শুক্রবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে তাঁর নমুনা পরীক্ষা করা হলেও তাঁর করোনা নেগেটিভ আসে।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, রোববার দুপুর পর্যন্ত বরিশাল বিভাগে ১২৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ছয়জন। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত বরিশাল জেলায়। এই জেলায় আক্রান্ত ৪১ জন। এরপর বরগুনা জেলায় ৩২ জন, পটুয়াখালীতে ২৭ জন, ঝালকাঠিতে ১১ জন, পিরোজপুরে ৯ জন এবং সবচেয়ে কম ভোলায়—৫ জন। মারা যাওয়া ছয়জনের মধ্যে তিনজন পটুয়াখালীতে, দুজন বরগুনায় এবং বরিশালে একজন। এ ছাড়া রোববার পযর্যন্ত এই বিভাগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল কৃষ্ণ মণ্ডল রোববার দুপুরে প্রথম আলোক বলেন. গত ২৪ ঘণ্টায় বিভাগে ছয়জন আক্রান্ত হয়েছেন। আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা আগের তুলনায় অনেক নিয়ন্ত্রণে এসেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন