default-image

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কোভিডের উপসর্গ নিয়ে আরও চার রোগীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল নয়টা থেকে রাত সাড়ে নয়টার মধ্যে এই চাজনের মৃত্যু হয়। হাসপাতালের পরিচালক বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

হাসপাতাল সূত্র জানায়, এ নিয়ে গত ২৮ মার্চ থেকে ২ জুলাই পর্যন্ত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০৪ জন রোগীর মৃত্যু হলো। এর মধ্যে কোভিড পজিটিভ ছিলেন ৩৭ জন।

হাসপাতাল সূত্র জানায়, গতকাল রাত সাড়ে নয়টার দিকে বরিশাল নগরের ৬০ বছর বয়সী এক ব্যক্তি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) মারা যান। তিনি গত ১৩ জুন সকালে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

একই দিন সন্ধ্যা সোয়া সাতটায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার এক বৃদ্ধ (৭০) কোভিডের উপসর্গ নিয়ে মারা যান। তিনি সন্ধ্যায় কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির পরপরই মারা যান।

এর আগে সন্ধ্যা সোয়া ছয়টার দিকে পটুয়াখালী সদরের এক নারী (৫৫) করোনা ওয়ার্ডে মারা যান। তিনি গতকাল বেলা ৩টা ৫০ মিনিটে উপসর্গ নিয়ে এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

গতকাল সকাল নয়টার দিকে মারা যান বরিশালের বাবুগঞ্জ উপজেলার এক বাসিন্দা (৫০)। তিনি কোভিডের উপসর্গ নিয়ে গত বুধবার বিকেল চারটায় এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মারা যাওয়া ব্যক্তিদের দুজনে নমুনা সংগ্রহ করে আগেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের করোনা পরীক্ষাগারে (ল্যাব) পাঠানে হয়েছে। বাকি দুজনের নমুনা মৃত্যুর পরে সংগ্রহ করে পাঠানো হয়। তবে আজ শুক্রবার দুপুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কারও ফলাফল পাওয়া যায়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0